বগুড়ায় নিখোঁজের ৩ দিন পর শিশু হালিমার বস্তাবন্দি লাশ উদ্ধার

বগুড়ার শিবগঞ্জের মোকামতলার লস্করপুর এলাকার ৭ বছরের শিশু নিখোঁজের তিনদিন পর আপন চাচার বাড়ি থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
বগুড়ার শিবগঞ্জের লস্করপুর থেকে নিখোঁজের তিনদিন পর আপন চাচা আনিছার রহমানের বাড়ী থেকে ৭ বছরের শিশু হালিমার বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ ৷ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির চাচা আনিসার রহমান(৩৫), চাচাতো ভাই আতিকুল ইসলাম (১৩) ও তাঁর চাচিকে আটক করেছে পুলিশ।
আলামত বিশ্লেষণ করে পুলিশ ধারনা করছে, ধর্ষনের পর শ্বাসরোধ করে শিশু হালিমাকে হত্যা করে বস্তায় লাশ বন্দী করে রাখা হয়েছে।
জানা গেছে, মোকামতলার লস্করপুর মধ্যপাড়া গ্রামের হাবলু মিয়ার ৭ বছর বয়সী মেয়ে হালিমা গত শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। এরপর পাশের একটি পুকুরে ডুবুরি দল দিয়েও তল্লাশী চালিয়েও সন্ধান মেলেনি শিশুটির। এরপর সোমবার দুপুর ২ টার সময় শিশুটির আপন চাচা আনিছারের ঘর থেকে দুর্গন্ধ ছড়ালে স্হানীয় প্রতিবেশীদের সন্দেহ হয়। তারপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, আমরা গতকাল ঐ এলাকার বাড়ি বাড়ি তল্লাশি অভিযান পরিচালনা করেছি। আজ বিকেলে শিশুটির চাচার বাড়ির শয়নকক্ষে তল্লাশির সময় বস্তাবন্দি লাশ পাওয়া যায়। এ ঘটনায় চাচা আনিছার রহমানসহ, তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন