বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচে বৃষ্টির সম্ভাবনা

প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে নিউইয়র্কে যেন এক টুকরো সুখী বাংলাদেশের প্রতিচ্ছবি। ফুরফুরে মেজাজেই আছে টাইগার শিবির। আত্মবিশ্বাসে টগবগে থাকা শান্ত ব্রিগেড আজ মাঠে নামছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। এই ম্যাচের আগে অবশ্য সমর্থকেরা দুঃশ্চিন্তায় নিউইয়র্কের আবহাওয়া নিয়ে। কেননা নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ভারত-পাকিস্তান ম্যাচ। যে ম্যাচটি নির্ধারিত সময় শুরু করা যায়নি। বৃষ্টির কারণে খেলা মাঠে গড়িয়েছে ৫০ মিনিট দেরিতে। 
অ্যাকুওয়েদারের রিপোর্ট অনুযায়ী নিউইয়র্কের বিভিন্ন জায়গায় আজ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে নাসাউ কাউন্টি এলাকায় বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। ৪ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানা যায়। এখানে দিনটি হবে অত্যন্ত সুন্দর ও মনোরম। আকাশে রোদ থাকবে পর্যাপ্ত। তাপমাত্রা থাকবে ২৩ থেকে ২৬ ডিগ্রির মধ্যে। দর্শকরা ক্রিকেট উপভোগ্য একটি দিন পাবেন।
নিজেদের প্রথম দুই ম্যাচ জিতে শেষ আটের পথ সহজ করেছে দক্ষিণ আফ্রিকা। আজ জিতলেই পরের রাউন্ড নিশ্চিত প্রোটিয়াদের। এই ম্যাচ না জিতলেও পরের ম্যাচ জিতে শেষ আটে যাওয়ার সুযোগ থাকবে দক্ষিণ আফ্রিকার। প্রথম ম্যাচ জেতায় বেশ আত্নবিশ্বাসী বাংলাদেশ। ধারাবাহিকতা ধরে রাখতে চায় শান্ত ব্রিগেড। পাশাপাশি ভাঙতে চায় প্রোটিয়াদের বিপক্ষে হারের বৃত্ত। টি-টোয়েন্টি ফরম্যাটে এখন পর্যন্ত প্রোটিয়াদের বিপক্ষে জিততে পারেনি বাংলাদেশ।
দলের সূত্রে জানা গেছে, এই ম্যাচে দুদলই অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে। তবে বাংলাদেশ ম্যানেজমেন্টের নজর আছে শরিফুলের সেরে ওঠার দিকেও, শরিফুলের হাতের চোট ঠিক হয়ে গেলে তিনি একাদশে ঢুকবেন।
 

বিজ্ঞাপন