বগুড়ার শেরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বগুড়ার শেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। বৃহস্পতিবার (২০জুন) দুপুরে শহরের ডিজে হাইস্কুল খেলার মাঠে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ওই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।  বেলুন ও পায়রা উড়িয়ে প্রাথমিকের খুদে ফুটবল খেলোয়াড়দের প্রতিযোগিতামূলক এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মজিবর রহমান মজনু।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজামাল সিরাজী, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, উপজেলা প্রকৌশলী লিয়াকত হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান প্রমুখ বক্তব্য রাখেন। 


টুর্নামেন্টের উদ্বোধনী দিন দুপুরে মাঠে নামেন বঙ্গবন্ধু গোল্ডকাপে পৌরসভা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সাতবাড়িয়া সিমলা প্রামমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা। একইদিন বিকেলে শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপে নসিরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সুত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এই টুর্নামেন্টের সমাপনি আগামি ২৩জুন একই মাঠে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে এমপি মজিবর রহমান মজনু বলেন, বঙ্গবন্ধু ভালো খেলোয়াড় ছিলেন। তার  ছেলে শেখ কামালও একজন ভালো মানের খেলোয়াড় ছিলেন। আমাদের ক্রীড়াঙ্গনে তার অনেক অবদান রয়েছে। বর্তমান সরকার এই ক্রীড়াজগত নিয়ে অনেক উদ্যোগ গ্রহণ করেছে। সেসব উদ্যোগ বাস্তবায়নের মাধ্যমে দেশের ক্রীড়াজগত আরও সমৃদ্ধ হবে বলে মন্তব্য করেন তিনি।

বিজ্ঞাপন