সিংড়ার জমজ তিন কন্যার পাশে প্রতিমন্ত্রী পলক

ছবি- প্রতিনিধি

নাটোরের সিংড়া পৌর পাড়ার বাসিন্দা দরিদ্র মা সুমি আক্তার তিন জমজ কন্যার খাবার জোগাতে পারছেন না, বিষয়টি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সেই অসহায় পরিবারের পাশে সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
বুধবার দুপুর ১২টায় পৌর পাড়ার ভাড়া বাসায় তিন জমজ কন্যার মা সুমি আক্তারের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন প্রতিমন্ত্রী পলকের সহকারি একান্ত সচিব মোঃ রাকিবুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর জয়তুন বেগম, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, সাধারণ সম্পাদক সৌরভ সোহরাব, সিংড়া মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার হোসেন আরিফ প্রমুখ।

এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় ওই পরিবারে ২ বস্তা চাল ও শুকনো খাবার পৌঁছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা খাতুন।

প্রতিমন্ত্রী পলকের সহকারি একান্ত সচিব মোঃ রাকিবুল ইসলাম বলেন, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি প্রচার হলে প্রতিমন্ত্রী মহোদয়ের নজরে আসে। প্রাথমিকভাবে আর্থিক সহযোগিতা করা হয়েছে। প্রতিমন্ত্রী সবসময় এ অসহায় পরিবারের পাশে রয়েছে।
 

বিজ্ঞাপন