এবার ওটিটিতে দেখা যাবে ‘রাজকুমার’

গত ঈদ-উল-ফিতরে মুক্তি পেয়েছিল হিমেল আশরাফ পরিচালিত চলচ্চিত্র ‘রাজকুমার’। মুক্তির পর দেশের প্রেক্ষাগৃহে বেশ ভালো সাড়া পেয়েছিল ছবিটি। এবার দুই মাসের মাথায়ই ছবিটি দেখা যাবে ওটিটিতে। এছাড়া যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, আরব আমিরাত বিভিন্ন দেশে মুক্তি পেয়েছিল।
তবে বড় পর্দায় যারা দেখার সুযোগ পায়নি, তাদের জন্য হাতের মুঠোয় আসছে ‘রাজকুমার’। শিগগিরই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে। এরই মধ্যে ছবির প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে চুক্তি সেরেছে বঙ্গ কর্তৃপক্ষ।
এ বিষয়ে বঙ্গ’র প্রধান কনটেন্ট কর্মকর্তা মুশফিকুর রহমান মঞ্জু বলেছেন, রোজার ঈদে ‘রাজকুমার’ সবচেয়ে ভালো ব্যবসা করেছে। দর্শকও ছবিটি নিয়ে আগ্রহী। বহু দর্শক অনলাইনে ছবিটি দেখার জন্য মুখিয়ে আছে। এজন্য ছবিটির প্রযোজকের সঙ্গে যোগাযোগ করি। দুই পক্ষের সমঝোতার মাধ্যমে চুক্তি হয়েছে।
উল্লেখ্য, বাংলাদেশ ও আমেরিকায় বিশাল আয়োজনে হয়েছে ‘রাজকুমার’ ছবির শুটিং। এতে শাকিব খানের নায়িকা মার্কিন যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। এছাড়াও আছেন তারিক আনাম খান, মাহিয়া মাহি, দিলারা জামান, ডা. এজাজ, ফারুক আহমেদ, এরফান মৃধা শিবলু প্রমুখ। এক তরুণের আমেরিকা যাওয়ার জার্নি এবং তার প্রেম ও পরিবারের প্রতি আবেগের গল্প উঠে এসেছে এই ছবিতে। 

বিজ্ঞাপন