নির্বাচনের আগের দিন নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস

দেশের সিনেমা অঙ্গনের সবচেয়ে আলোচিত-সমালোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ফের দুই বছর পর দরজায় হাজির। রাত পোহালেই বিএফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বি-বার্ষিক মেয়াদের এই নির্বাচন। যার মেয়াদ ২০২৪ থেকে ২০২৬ সাল পর্যন্ত। এর মধ্যেই সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার অর্থ দেয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) নির্বাচনের আগের রাতে গণমাধ্যমের হাতে এসেছে নিপুণ আক্তার অর্থ দেয়া সংক্রান্ত দুটি অডিও ক্লিপ।
অডিওতে শিল্পী সমিতির সদস্য আঁখি ও নাহারকে অডিও ক্লিপে বলতে শোনা যায়, ড্যানি ভাই এফডিসিতে ডেকে আমাদের ঘুরাচ্ছে। হুট করে নিপুন আপা আসে ৭ নম্বর ফ্লোরের সামনে। সে এসে আমাকে ১৩ হাজার ৫০০ টাকা দিয়েছে ২৭ জনের জন্য।
অপর অডিও ক্লিপে শোনা যায়, নিপুণ বাসার নিচে এসে নামতে বলছে- আমি কিছু জানি না। গেলে ২ হাজার টাকা ধরিয়ে দেয়। আমি কিছুই জানি না।
উল্লেখ্য, এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুন পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুন আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

বিজ্ঞাপন