সান্তাহারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৩

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম রশি, হাসুয়া, চাইনিজ কুড়াল, কাঠের লাঠি, লোহার রড, হাতুড়ি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়ার দেবখন্ড এলাকার মৃত আজিজার মন্ডলের ছেলে সামছুল হক (৫৪), নওগাঁর সাহাপুর এলাকার মৃত অমূল্য সরকারের ছেলে আব্দুর রশিদ প্রদীপ (নব মুসলিম) (৫২) নওগাঁর আত্রাই উপজেলার আটগ্রাম গ্রামের কফিল উদ্দিন শেখের ছেলে রফিকুল ইসলাম (৪৫)। বর্তমানে তারা সান্তাহার পৌর শহরের সাঁতাহার, ঢাকাপট্রি ও ইয়ার্ড কলোনী মহল্লার বাসিন্দা।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বকুল হোসেন জানান, সোমবার রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের সাহেব পাড়া পরিত্যক্ত রেষ্ট হাউজের সামনে বেশ ক’জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৩ জন ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম ১টি রশি, ১টি চাইনিজ কুড়াল, ১টি হাসুয়া, ১টি কাঠের লাঠি, ১টি লোহার রড, ১টি রেন্জ ও ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, ডাকাতির প্রস্তুতিকালে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে আরও অজ্ঞাতনামা কয়েকজন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের নামে ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি

বিজ্ঞাপন