তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার পতন হবে: শাহজাহান

ছবি- প্রতিনিধি

বিএনপির ভাইস চেয়ারম্যান মো.শাহজাহান বলেছেন, যাদের ঈমান আছে আল্লাহ তাদেরকে শক্তি দেয়। হাসিনা ক্ষমতায় থাকার জন্য যতই ষড়যন্ত্র করুক হাসিনা ক্ষমতায় টিকতে পারবেনা। তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন, সে আন্দোলনের মধ্যে হাসিনার পতন হবে। একবার পয়সালা হয়েছে। দেশে স্বাধীনতা যুদ্ধে ডাক দেওয়ার কথা ছিল কার, শেখ মুজিবুর রহমানের। কিন্তু পাকিস্তানি হানাদের কাছে তিনি স্যালেন্ডার করলেন। দেশে স্বাধীনতার ডাক দেওয়ার কেউ ছিলনা। ঊনার নেতারা চশমা নিয়ে গেলেন।  সেদিন কি দেশ বসেছিল। বেঈমান আমরা বিদ্রোহ করলাম।  এ কন্ঠকার, এ আওয়াজ কার,এ আওয়াজ জিয়াউর রহামেনর। এ আওয়াজ দিয়ে বিএনপি দেশ স্বাধীন করেছিল।
শনিবার (১১ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে নোয়াখালীর মাইজদীর চীফ জুডিসিয়াল কোর্টের সামনে আয়োজিত মানববন্ধনে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সারা দেশের ন্যায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, শিক্ষা উপকরণের মূল্যবৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, বেগম খালেদা জিয়াসহ রাজবন্দীদের মুক্তি, সরকারের পদত্যাগ, সংসদ বাতিল এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনুরুদ্ধারে ১০ দফা দাবিতে জেলা বিএনপিও সহযোগী সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।  
তিনি বলেন, বিএনপি মুক্তিযোদ্ধাদের দল। বিএনপি ভুয়া সার্টিফিকেটধারী মুক্তিদ্ধোদের দল নয়। মুক্তি নেয়,সংগ্রাম নেই, শুধু ইন্ডিয়া থেকে ঘুরে এসে (শ্বশুর বাড়ি) বলবে যে আমি মুক্তিযোদ্ধা হয়ে গেলাম। বিএনপি সেই মুক্তিযোদ্ধাদের দল নয়।  যার কারণে আমরা মুক্তিযোদ্ধারা বিএনপিকে ভালোবাসি, দেশকে ভালোবাসি, দেশের মানুষকে ভালোবাসি। মানুষের কথা চিন্তা করে আমাদেরকে রাজনীতি করতে হয়। 
বিএনপির এ কেন্দ্রীয় নেতা প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন,সময় খুব সংকীর্ণ।  এ অল্প সময়ের মধ্যে সিন্ধান্ত নিতে হবে কি করতে হবে। আর যদি সরকার সিন্ধান্ত নিতে প্রতারণা করে তাহলে আমরা বসে থাকবনা।  তাহলে লড়াই করে সরকার হটানোর হবে। বিএনপি লড়ায়ের দল,আন্দোলনের দল,সংগ্রামের দল।  
শাহজাহান দলীয় নেতাকর্মিদের উদ্দেশ্যে বলেন, আজকে দোকানে চায়ের আড্ডায় অনেকে অনেক কথা বলতে পারেন। মনে রাখবেন ঘোষণা হয়ে গেছে। বাবা প্রেসিডেন্ট মা প্রধানমন্ত্রী পৃথিবীতে এমন কোনো ইতিহাস আছে।  আগামীতে ছেলেও প্রধানমন্ত্রী হবে। এ সময় তিনি, রোজার মাসে ইফতার ও সেহরির সময় সরকারের হটানোর জন্য দোয়া করতে নেতাকর্মিদের প্রতি আহ্বান জানান।   
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী ও নোয়াখালী ৫ আসনের সাবেক সংসদ সদস্য হাসনা জসীম উদদীন মওদুদ, জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট জাকারিয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরণ, জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল,জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক সাবের আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু প্রমূখ।

বিজ্ঞাপন