তানোরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

রাজশাহীর তানোরে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন শেষে উপজেলা হলরুমে আলোচনা সভা  ও পরে র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালিটি তানোর পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে তানোর ভূমি অফিসে শেষ হয়।
তানোর  উপজেলা নির্বাহী অফিসার ও  অতিরিক্ত সহকারী কমিশনার( ভূমি)দাযিত্ব প্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  থেকে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা বার্নাবাস হাসদা, উপজেলা কৃষি অফিসার এম সাইফুল্লাহ , প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃমোঃ ওয়াজেদ আলী,তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দুকুর রহমান, তানোর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন,  তানোর পৌরসভার  মেয়র ইমরুল হক,তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর রেজা,মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার,  বাঁধাইড় ইউপি চেযারম্যান আতাউর রহমান,সরনজাই ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, তালন্দ ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন বাবু।
এ সময আরোও   উপস্থিত ছিলেন, ভূমি অফিসের সার্ভেয়ার আমানত আলী, নাজির ফিরোজ কবির,অফিস সহকারী কাম কম্পিউটার অপরেটর আরিফুর রহমান শিশির,ইউনিয়ন ভূমি উপ-,সহকারী কর্মকর্তা রাবিউল ইসলাম,ইমান আলী, কাওসার আলীসহ  উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানের সভাপতির  ইউএনও মোস্তাফিজুর রহমান বলেন, ঘরে বসে সেবা নিতে সরকার সবকিছু অনলাইন করে দিয়েছে। কিন্তু এখনো অনেকে অনলাইন সেবা নিতে অন্যের দারস্থ হচ্ছেন। আর সে সুযোগে একটি চক্র সেবা গ্রহীতাদের ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ থেকে পরিত্রানের জন্য সকলকে ই-সেবা গ্রহন সম্পর্কে ভালোভাবে জানতে হবে। সরকারের আগামীর ভিশন স্মার্ট বাংলাদেশ। আর এই স্মার্ট বাংলাদেশ বাস্তবে রূপ দিতে হলে সবাইকে স্মার্ট হতে হবে। তিনি আরও বলেন, তবেই একটা সময় ভূমি অফিস হবে দুর্নাম মুক্ত।

বিজ্ঞাপন