টাঙ্গাইলের ৭১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল, বাছাই কার্যক্রম শুরু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইলের আটটি আসনে উৎসব মুখের পরিবেশে ৭১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়ন জমাদানের শেষ দিন জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ৮টি আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ৮জন, স্বতন্ত্র প্রার্থী ২৩ জন, জাতীয় পার্টির ৯ জন, কৃষক শ্রমিক জনতা লীগের ৩ জনসহ অন্যান্য দলের মোট ৭১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। 
ইতিমধ্যে টাঙ্গাইলের আটটি সংসদীয় আসনের প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শুরু হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আজ চারটি আসনের মনোনয়ন পত্র বাছাই করা হয়। আসনগুলো হলো টাঙ্গাইল-১, ২, ৩ ও ৪। জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কায়ছারুল ইসলাম  এবং সহকারী রিটার্নিং কর্মকর্তাগন মনোনয়ন পত্র বাছাই করেন। মনোনয়ন পত্র বাছাইকালে প্রার্থী, প্রার্থীর প্রস্তাবকারী, সমর্থনকারী এবং আইনজীবিরা উপস্থিত ছিলেন। আগামীকাল চারটি আসনের মনোনয়ন পত্র বাছাই করা হবে।

বিজ্ঞাপন