সিলেটে মাইক্রো-অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের

ছবি- প্রতিনিধি

সিলেটের জকিগঞ্জ উপজেলায় মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) বেলা ১১টায় উপজেলার বারহাল ইউনিয়নের পরচক বটরতল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার গোলাপগঞ্জ উপজেলার রানাপিংয়ের শেরপুরের মৃত আসাব আলীর ছেলে ফলিক আহমদ (৪৫) ও তার ছেলে শাহিন আহমদ (৮)। জকিগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে সিএনজিচালিত অটোরিকশাযোগে ফলিক আহমদ তার ছেলেকে নিয়ে জকিগঞ্জের বারহাল ইউনিয়নের শাহবাগ এলাকায় তার শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। সিলেট-জকিগঞ্জ সড়কের পরচক বটরতল এলাকায় পৌঁছালে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি পাশের খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই শাহিন মারা যায়। পরে স্থানীয়রা ফলিক আহমদকে আহত অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়।
জকিগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি উদ্ধারের প্রক্রিয়া চলছে। দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসটি পালিয়ে যায়। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজ্ঞাপন