শেরপুরে ছাত্রদের সংগঠন নেটওয়ার্ক এর আয়োজনে ইফতার মাহফিল

শেরপুরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিার্থীদের সংগঠন নেটওয়ার্ক -এর আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে৷ ৬ এপ্রিল রোজ শনিবার প্রোগ্রেসিভ স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে এ মাহফিলের আয়োজন করা হয়। নেটওয়ার্ক সংগঠনের সভাপতি ইসমাঈল হোসেন এর সভাপতিত্বে ইফতার মাহফিলে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-ধুনট সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সজীব শাহরিন
নেটওয়ার্ক এর সাধারণ সম্পাদক ইসরাত জাহান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্ঠা ও প্রগ্রেসিভ স্কুল এন্ড কলেজ এর পরিচালক শামসুজ্জামান শাহীন, রাডার সাইন্স স্কুল এন্ড কলেজ এর পরিচালক হাসানুর রহমান হাসান, শাহীনুজ্জামান, রিদওয়ান ইসলাম বক্তব্য প্রদান করেন। 
অনুষ্ঠানে বক্তারা নেটওয়ার্কের কর্মকান্ডের প্রতি সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতের জন্য শুভকামনা জানান। প্রধান অতিথির বক্তব্যে জনাব সজীব শাহরিন বলেন, "বর্তমানে কেবল প্রাতিষ্ঠানিক শিা যথাযথ কর্মসংস্থান সৃষ্টির জন্য যথেষ্ট নয়। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিার্থীদের প্রথম ল্য নির্ধারণ করা উচিত তাদের কর্মমুখী দতা অর্জনে সম হওয়া।"
অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সাইবুর রহমান জিম। অনুষ্ঠানে ছাত্রশক্তিকে সামাজিক কল্যাণে নিয়োজিত করার প্রত্যয় ব্যক্ত করা হয়।
 

বিজ্ঞাপন