রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি পত্নীতলা থানার মোজাফফর হোসেন

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন নওগাঁর পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন। সোমবার রেঞ্জের ডিআইজি কার্যালয়ে ডিআইজি আনিসুর রহমান শ্রেষ্ঠ ওসি হিসেবে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন এর নাম ঘোষণা করেন এবং তার হাতে ক্রেস্ট তুলেদেন।

অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদান সহ সার্বিক বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন তিনি এবং গত রবিবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নওগাঁ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবেও নির্বাচিত হন তিনি। এছাড়াও রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন পত্নীতলা সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ) মুহাম্মদ আব্দুল মমীন এবং শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন পত্নীতলা থানার এসআই রমজান আলী।

এসময় রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) আনসিুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হককে শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা স্মারক প্রদান করেন।

সম্মাননা'র বিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন সাথে কথা বললে তিনি বলেন, এই র্অজন আমার একার নয়, পত্নীতলা থানা পুলিশের প্রতিটি সদস্যের এবং পত্নীতলাবাসির। এই রকম ভাল কাজের মূল্যায়নে কর্মস্পৃহা আরও বাড়িয়ে দেবে এবং থানা এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা সহ পুলিশ জনগণের বন্ধু এই শ্লোগান কে সামনে রেখে কাজ করবে বলে মনে করেন তিনি

বিজ্ঞাপন