পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ

ছবি-প্রতিনিধি

"বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে  মঙ্গলবার (২১ মার্চ) সিরাজগঞ্জের কাজিপুর থানা আয়োজনে নাটুয়ারপাড়া আফজাল হোসেন মেমোরিয়া কিন্ডার গার্টেন ও বিজ্ঞান স্কুল প্রাঙ্গনে বিট পুলিশিং সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পুলিশ সুপার মো: আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার)।
পুলিশ সুপার আরিফুল রহমান মন্ডল বলেন, অনলাইন প্লাটফর্মে গুজব, অপপ্রচার, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স, ইফটিজিং, মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং ও বাল্য বিবাহ, বিরুদ্ধে জনসাধারণকে এগিয়ে আসার আহবান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার জন্য আহবান জানান। তিনি বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে। 
সমাবেশে বক্তব্য রাখেন ইউএনও সুখময় সরকার, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, ওসি শ্যামল কুমার দত্ত, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন, ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুর রহিম সরকার প্রমুখ।
উক্ত সমাবেশে জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ সংশ্লিষ্ট বিট এলাকার জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন