অনুপমকে বিয়ে করার বিষয়ে যা বললেন তার হবু স্ত্রী প্রস্মিতা

দীর্ঘ সাত বছরের সংসার তারপর বিচ্ছেদ। সাবেক স্ত্রীর সঙ্গে বন্ধুর বিয়ে। সবকিছু মানিয়ে নিতে হয়তো অনেকটাই ধকল সইতে হয়েছে কলকাতার জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক অনুপম রায়ের। তবে সেই ধকল কাটিয়ে উঠে নতুন করে আবারও সম্পর্ক বাঁধতে তৈরি হচ্ছেন তিনি। জানা গেছে, কলকাতার আরেক কণ্ঠশিল্পী প্রস্মিতা পালের সঙ্গে বিয়ে করতে যাচ্ছেন এই তারকা কণ্ঠশিল্পী।
সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে হবু স্ত্রী প্রস্মিতা পালের বন্ধুত্ব অনেক দিনের। কারণ তারা গানের জগতে একসঙ্গেই কাজ করেন। শোনা যায়, খুব ভালো বন্ধু তারা। আবার কেউ কেউ বলেন, তারা বন্ধুত্ব পেরিয়ে প্রেমের গণ্ডিতে পা দিয়েছেন অনেক আগেই। প্রস্মিতা পাল অনুপমের সঙ্গে বিয়ে নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হলো যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’
তিনি বলেন, ‘নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সবাই ভালো থাকলে আমরা ভালোই থাকব।’ নেটিজেনদের ট্রল নিয়ে প্রস্মিতা বলেন, ‘আমি জানি এবং তার জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দুজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের ওপর প্রভাব ফেলতে পারবে না।’ আগামী ২ মার্চ দুই পরিবার ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা। কিন্তু টালিপাড়ার সদস্যদের জন্য আলাদা করে কোনো অনুষ্ঠান আপাতত হবে না বলেই জানালেন শিল্পী।
উল্লেখ্য, প্রস্মিতা জনপ্রিয়তা পান 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গাওয়ার পর। ২০১২ সালে অরিন্দম চট্টোপাধ্যায়ের সংগীত পরিচালনায় রাজ চক্রবর্তী পরিচালিত বিখ্যাত এই রিমেকে প্রস্মিতা 'সাজনা' গানটি গেয়েছিলেন। আবার 'শুধু তোমারই জন্য' ছবির 'দেখতে বউ বউ' বা 'বলো দুগ্গা মাইকি' ছবির 'হতে পারে না'-ও প্রস্মিতার গাওয়া।

বিজ্ঞাপন