নন্দীগ্ৰামে হাইওয়ে ওসির মৃত্যু

নন্দীগ্রামে প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত

বগুড়ার নন্দীগ্রামে হাইওয়ে থানার ওসি শহিদুল ইসলাম জ্বরে মারা গেছেন। তিনি নন্দীগ্রাম হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ ছিলেন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাদ যোহর কুন্দারহাট হাইওয়ে থানায় তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

ads1
জানা গেছে, কুন্দারহাট হাইওয়ে থানার ওসি শহিদুল ইসলাম বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন।  মঙ্গলবার সকালে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে সকাল সাড়ে ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতকালে তার বয়স ৫৮ বছর। ads2
পুলিশ কর্মকর্তা শহিদুল ইসলামের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলা সদরের চরবনবাড়িয়া গ্রামে। তিনি ১৯৮৬ সালের ২৩ নভেম্বর পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে যোগদান করেন। পুলিশ পরিদর্শক পদে পদোন্নতির পর ২০২২ সালের ২০ মে তিনি কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে যোগদান করেন। চলতি বছরের ৩১ ডিসেম্বর তার অবসরে যাওয়ার কথা ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন বলেন, তিনি জ্বরে ভুগছিলেন। সকালে হঠাৎ  অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন