কাজিপুরে পাঁচগাছি বুদ্ধি প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্দোগে ঈদ সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জের কাজিপুরে পাঁচগাছি অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্দ্যোগে অসহায়, প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ৫২০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়। সোমবার (৮ এপ্রিল) বিকেল ৩টায় উপজেলার সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি গ্রামে অবস্থিত পাঁচগাছি অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী উন্নয়ন সংস্থা কার্যালয়ের সামনে বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। 
সংস্থার সভাপতি ফরিদুল ইসলাম বাবু'র সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ নাসিম অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম, কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, জাতীয় শ্রমিক লীগ কাজিপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সোনামুখী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুল ইসলাম, সংস্থার সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ ছাব্বির রহমান, ছাত্রলীগের প্রচার সম্পাদক বকুল খান সহ প্রমূখ। 
সোনামুখী ইউনিয়নের ৫২০ জন বিধবা, অসহায়, প্রতিবন্ধী ও বয়স্ক মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন