সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনে

কাজিপুরে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন জয়

 আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী শহীদ এম মনসুর আলীর নাতি, মরহুম মোহাম্মদ নাসিমের পুত্র ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়কে বরণ করে নিয়েছে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর শাকিল জয় এমপি।
বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জ- কাজিপুর আঞ্চলিক সড়ক সিরাজগঞ্জ সদর থেকে  কাজিপুর 
উপজেলা প্রবেশ মুখে সিরাজগঞ্জ-১(কাজিপুর, সিরাজগঞ্জ আংশিক) আসনের প্রার্থী তানভীর শাকিল জয় ঢাকা থেকে আসেন। এসময় তাকে বরণ করার জন্য হাতে ফুল নিয়ে শুভেচ্ছা জানানোর জন্য উপজেলার হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত হয়েছিলেন। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সম্পূর্ণ এলাকা। নেতাকর্মীদের চোখে মুখে উচ্ছ্বাস আনন্দ ছিল চোখে পড়ার মতো। নেতাকর্মীরা বলছেন এটি নৌকার গণজোয়ার। উপস্থিত নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতাকে তৃতীয়বারের মতো নৌকার টিকেট দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছেন। তাকে শুভেচ্ছা জানানোর জন্য সকাল দশটা থেকে সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছেন। নির্বাচনী আচারণবিধি মেনে সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী তানভীর শাকিল জয় সকল নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেছেন, হাত মিলিয়েছেন এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করার আহবান জানিয়েছেন।
এইসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, উজ্জ্বল কুমার ভৌমিক, চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান মুকুল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক টি এম শফিকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উ-ল ইসলাম‌‌‌ শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমূখ।
কাজিপুর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আতিকুর রহমান মুকুল বলেন, আমাদের নৌকার প্রার্থীর আগমনে দলীয় নেতাকর্মীদের মধ্যে আনন্দের জোয়ার বইছে। আমরা ভোটের মাঠে নেমেছি, থাকবো। বিজয় নিয়ে ঘরে ফিরবো। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডের নেতাকর্মীরা নৌকার ভোট যুদ্ধের অতন্দ্র প্রহরী। কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব বলেন, আমাদের নেতা তানভীর শাকিল জয় এমপিকে মনোনয়ন দেওয়ার কাজিপুর উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। তাকে বরণ করতে হাজার হাজার নেতাকর্মীদের ঢল নেমেছে। নৌকাকে বিজয়ের লক্ষ্যে আমরা শতভাগ আশাবাদী। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন