কাজিপুরে ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকার ফ্রী মেডিকেল

'Shain a light' by International Inner Wheel President Trish Douglas & "Stronger Women  Stronger World " by District Chairman Shahina Rafique,
(District-328) -এই দুটো মোটো কে সামনে রেখে 'ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা কাজিপুর সিরাজগঞ্জে 'ফ্রী মেডিকেল  ক্যাম্প' র আয়োজন করে।
শনিবার (২৫ নভেম্বর) কাজিপুর উপজেলার মাইজবাড়ি ইউনিয়ন পরিষদে ফ্রী মেডিকেল  ক্যম্পের উদ্বোধন করেন  ক্লাবের সভাপতি আবিদা সুলতানা। এই উদ্যোগ নেয়ার জন্য আবিদা সুলতানাকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মোঃ শওকত হোসেন। ক্যাম্পিং এ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, বগুড়ার গাইনি ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারদের নেতৃত্বে একটি মেডিক্যাল টিম দিনভর বিরতিহীন ভাবে বিনামূল্য চিকিৎসা পত্র ও পরামর্শ প্রদান করেন। মাইজবাড়ী ইউনিয়নের সর্বমোট ২১০ জনকে চিকিৎসা পত্র ও ঔষধ  প্রদান করা হয়।
উল্লেখ যে "ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা" ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত হয়। আবিদা সুলতানা ৩৫ তম সভাপতি হিসেবে ২০২৩-২০২৪ সালে নির্বাচিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। 
'ইন্টান্যাশনাল ইনার হুইল' একটি আন্তর্জাতিক নারী সংগঠন। বিশ্বের প্রায় প্রতিটি দেশে এর কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। অসহায় সুবিধা বঞ্চিত নারী ও শিশুদের নিয়ে এ সংগঠনটি কাজ করে।
'ইন্টারন্যাশনাল ইনার হুইল'এবার শততম বছর পালন করছে।
'ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকা' প্রতি বছরের মতো এবছরও সুবিধার বঞ্চিত মানুষদের নিয়ে কাজ করবে।' গ্রেটার ঢাকা' যেন আরও বড় পরিসরে  কাজ করতে পারে সেই জন্য গ্রেটার ঢাকার সভাপতি  আবিদা সুলতানা সবার সহযোগিতা কামনা করেছেন। সার্বিক সহযোগিতা করেন আরচেস মাইজবাড়ি ব্রাঞ্চের ইউনিয়ন কো-অর্ডিনেটর সহ সকল কর্মকর্তা। ইনার হুইল ক্লাব অব গ্রেটার ঢাকার সভাপতি আবিদা সুলতানা তাঁদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। 

বিজ্ঞাপন