মেঘাই উচ্চ বিদ্যালয়ে

কাজিপুর রেড ক্রিসেন্ট সোসাইটির প্রাথমিক চিকিৎসা সামগ্রী প্রদান

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মেঘাই ইউসুফ উদ্দিন ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে প্রাথমিক চিকিৎসা সেবায় এবং দুর্যোগে হতাহতের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করার জন্যে (ফাস্ট এইড) চিকিৎসা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা ইউনিট।
রোববার (২১ জানুয়ারী) কাজিপুর উপজেলার ঐতিহ্যবাহী মেঘাই ইউসুফ উদ্দিন ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে উক্ত চিকিৎসা সামগ্রী গ্রহন করেন প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মোতাহার হোসেন। চিকিৎসা সামগ্রী তুলে দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ জেলা ইউনিটের যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান শাপলা খাতুন। 
এ সময় উপস্থিত ছিলেন (সাবেক যুব প্রধান)  প্রশিক্ষক বিপ্লব হোসেন, মোঃ আব্দুল্লাহ ভুঁইয়া, সহকারী শিক্ষক ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য মোঃ শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক আব্দুল কুদ্দুস, তারেক আহমেদ, হাসান মাহমুদ সহ অন্যান্য শিক্ষক মন্ডলী ও দুর্যোগ মোকাবেলায় প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।  
এছাড়া রেড ক্রিসেন্ট সোসাইটি পক্ষ থেকে  বিদ্যালয়ে ভবনে রেড ক্রিসেন্ট সোসাইটির দুর্যোগ (বন্যা) মোকাবেলায় করনীয় বিল বোর্ড এবং দুর্যোগ মোকাবেলায় করনীয় নির্ধারনে কর্মপরিকল্পনার চিত্র ভবনে সন্নিবেশিত করা হয়।

বিজ্ঞাপন