কাজিপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ১৭ (ছ) ধারা অনুসারে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নবাগত দুর্নীতি প্রতিরোধ কমিটির শপথ গ্রহণ ও দূর্নীতি প্রতিরোধে নাগরিক ভাবনা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল এগারোটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে কমিটির সভাপতি পরিমল কুমার তরফদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর রেজাউল করিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীম আরা, কাজিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কুমার দত্ত পিপিএম, কাজিপুর রানী দীনমনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্ষুদিরাম সাহা প্রমুখ।


কাজিপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ৯ সদস্য বিশিষ্ট নবাগত কমিটির শপথ বাক্য পাঠ করান ইউএনও সুখময় সরকার। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নুরুল ইসলাম ও ফজলুল হক, সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মাওলানা আব্দুল কাদের, আবদুল্লাহ আল মামুন, মোছাঃ হোসনে আরা পারভীন, এবং মোছাঃ নাজমা খাতুন। আগামী তিন বছরের জন্য গঠিত এই কমিটি দুর্নীতির বিরুদ্ধে গণ- সচেতনতা সৃষ্টির জন্য বিতর্ক ও রচনা প্রতিযোগিতা, সেমিনার, কর্মশালা, মতবিনিময় সভা, পথসভা, মানববন্ধন, পদযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবসে দুর্নীতি প্রতিরোধে কার্যক্রম পরিচালনা করবেন। 

বিজ্ঞাপন