ধুনটে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে দুর্ধর্ষ চুরি

বগুড়ার ধুনটে চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম দুলাল (৬৮) বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতের কোন এক সময় চোর চক্রের সদস্যরা উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপী গ্রামে এ দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটায়। এসময় চোর চক্রের সদস্যরা চেয়ারম্যানের বাড়িতে থাকা ১৬ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে বলে দাবি ওই পরিবারের। এদিকে দুর্ধর্ষ এই চুরির ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম দুলাল জানান, আমার ছেলেরা পরিবার নিয়ে ঢাকায় থাকে। আমার স্ত্রী মেয়ের বাসায় বেড়াতে যায়। আমি ও আমার আরেক মেয়ে বাড়িতেই ছিলাম। রাতে আমি ও আমার মেয়ে খাবার খেয়ে শুয়ে পড়ি। একপর্যায়ে ভোর ৪ টার দিকে আমার ঘুম ভাঙলে ওযু করার জন্য বের হতে গিয়ে আমি দুর্বল, মাথা ঘোরাসহ বেশ অস্বস্তি অনুভব করি। পরে আস্তে আস্তে রুমের বাহিরে এসে দেখি বাড়ির পিছনের গেট খোলা। আমার পাশের রুমে বাক্স খোলা, মেঝেতে কাপড় চোপড় এলোমেলো ভাবে পড়ে আছে। তখন মেয়েকে ডাকলে সে এসে কাছে গিয়ে দেখে বক্সে রাখা স্বর্ণালঙ্কার গুলো নেই। ধারনা করা হচ্ছে রাত আনুমানিক ২ থেকে ৩ টার মধ্যে যেকোনো সময় চোর চক্রের সদস্যরা এ চুরি সংঘটিত করে। এতে আমার প্রায় ১৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি সাবেক ওই ইউপি চেয়ারম্যানের। পরে থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।
ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চুরির ঘটনা সংক্রান্ত কোন অভিযোগ এখনও পাইনি। এক প্রশ্নের জবাবে তিনি বলেন আন্তরিকতার সহিত মানুষের জান মাল নিরাপত্তায় সর্বদা সচেষ্ট আছি।

বিজ্ঞাপন