ধুনটে অটোভ্যানের ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত

আবু সুফিয়ান, ধুনট (বগুড়া) প্রতিনিধি.
বগুড়ার ধুনট উপজেলায় অটোভ্যানের ধাক্কায় ইয়াছিন আলী (০৭) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দী উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ইয়াছিন তারাকান্দি উত্তরপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে এবং তারাকন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল।নিহতের চাচা আবু তালেব এ তথ্য নিশ্চিত করে বলেন, আব্দুল খালেক জীবিকার তাগিদে সৌদি আরব থাকেন। তার স্ত্রী ছেলেকে সাথে নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করেন। শুক্রবার সকাল ১১টার দিকে ওই শিশু তার নিজ বাড়ি থেকে দৌড়ে রাস্তা পার হচ্ছিল। এসময় অসাবধানতা বশত ধানের আটি বোঝাই একটি অটোভ্যানের চাকার নিচে পড়ে সে। আহত অবস্থায় উদ্ধার করে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাদিকা নওশিন জানান, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই ওই শিশুর মৃত্যু হয়েছে। তাকে চিকিৎসা দেওয়ার কোন সুযোগ পাওয়া যায়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।
 

বিজ্ঞাপন