ধুনটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বগুড়ার ধুনট উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ, শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের আয়োজনে পৃথক পৃথক ভাবে এসব কর্মসূচি পালন করা হয়।

রোববার বেলা ১১টায় ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজাজ-শো রুম এলাকায় গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হাই খোকন, সদস্য মোজাফ্ফর রহমান, আওয়ামী লীগ নেতা, কুদরত-ই-খুদা জুয়েল, আহসান হাবিব, রেজাউল করিম, আব্দুর রাজ্জাক, ফরিদুল ইসলাম, রকিবুল হাসান বিদ্যুৎ, আল আমিন তরফদার, ইউপি চেয়ারম্যান হাসান আহম্মেদ জেমস মল্লিক, তোজাম্মেল হক, মাসুদুল হক বাচ্চু, এসএম মাসুদ রানা, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মতিউর রহমান, সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক চপল মাহমুদ, উপজেলা কৃষকলীগের সভাপতি সাচ্চু মল্লিক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মিলন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আসিফ ইকবাল সনির নেতৃত্বে সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ এবং বিকেল ৪টায় দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে ধুনট প্লাজায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা গোলাম সোবহান, রেজাউল করিম রেজা, এমএ তারেক হেলাল, শাহাদত হোসেন, এএফএম ফজলুল হক, জহুরুল ইসলাম তছু, লুৎফর রহমান, জহুরুল ইসলাম, জয়নাল আবেদীন, মহসিন আলম মিন্টু, ইমরুল কাদির সেলিম, শামীম ইসলাম, গোলাম ওহাব, গোলজার হোসেন, নবাব আলী, যুবলীগ নেতা আলিম আল রাজি বুলেট, সাইদুল ইসলাম, আতিকুর রহমান ও আব্দুস সাত্তার প্রমুখ।
 

বিজ্ঞাপন