ধানমন্ডি থেকে মডেল তাসনিয়ার মরদেহ উদ্ধার

রাজধানীর ধানমন্ডির একটি বাসা থেকে তানজিম তাসনিয়া (২৬) নামে এক মডেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ধানমন্ডি ৯/১ নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তানজিম তাসনিয়া ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাবের) এ মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। পড়ালেখার পাশাপাশি মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।
ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. পারভেজ ইসলাম বলেন, ‘ধানমন্ডির ওই বাড়ির দ্বিতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম। চতুর্থ তলায় তাদের আরও একটি ফ্ল্যাট রয়েছে। সেখানে পরিবারের অন্য সদস্যরা থাকেন। ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে জানতে পেরে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলার ফ্ল্যাটে গিয়ে দেখতে পান, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন তানজিম।’
তিনি জানান, পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নেন। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে নেয়া হলে সকাল ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
এ ঘটনায় ধানমন্ডি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তদন্তের পর এই বিষয় বিস্তারিত বলা যাবে জানান ওসি মো. পারভেজ ইসলাম।
উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই মডেলিংয়ের সঙ্গে জড়িত ছিলেন তাসনিয়া। বিগত বছরে একাধিক প্রতারণার অভিযোগে আলোচনায় আসেন তিনি।
এদিকে, অভিনয়ে নতুন মুখ ছিলেন তাসনিয়া। মডেলিংয়ের পাশাপাশি কাজ করেছেন কয়েকটি সিনেমাতেও। তাকে দেখা গেছে ওয়েব সিরিজেও। নির্মাতা অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’ সিরিজের একটি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান তানজিম তাসনিয়া।

বিজ্ঞাপন