বৃষ্টিতে বিলম্ব পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

এক ম্যাচ হাতে থাকতেই এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করেছে ভারত। আর তাতে ছিটকে গেছে বাংলাদেশ। তাই সুপার ফোরে পাকিস্তান-শ্রীলঙ্কার আজকের ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে অলিখিত সেমিফাইনাল। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বৃষ্টির কারণে  বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হওয়ার কথা ছিল খেলা। তবে বিকেল সাড়ে ৫টার দিকে টস হয়। এতে পাকিস্তান টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়।  ভারতের বিপক্ষে হারের একাদশ থেকে পাঁচ পরিবর্তন এনে চমকে দিয়েছে তারা। ইনজুরির কারণে এশিয়া কাপ শেষ হয়ে গেছে পেসার নাসিম শাহের। আরেক পেসার হারিস রউফও ইনজুরিতে ভুগছেন। এছাড়া  বাদ পড়েছেন ফখর জামান, আগা সালমান ও ফাহিম আশরাফ। তাদের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ হারিস, সাউদ শাকিল, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম ও অভিষিক্ত জামান খান।  
অন্যদিকে লঙ্কান একাদশে পরিবর্তন আসার সম্ভাবনা নেই বললেই চলে। বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হলে ফাইনালে চলে যাবে তারা। পাকিস্তানের সমান দুই পয়েন্ট থাকলেও রানরেটে এগিয়ে আছে দাসুন শানাকার দল। তাই বৃষ্টি বর্তমান চ্যাম্পিয়নদের জন্য এই মুহূর্তে আশীর্বাদই।
পাকিস্তান একাদশ: মোহাম্মদ হারিস, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, সাউদ শাকিল, শাদাব খান, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, জামান খান। 

বিজ্ঞাপন