বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী বদ্ধপরিকর : এমপি জয়

ছবি- প্রতিনিধি

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ ধাপে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১৭০টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের মাধ্যমে ভূমিহীন-গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের এই প্রকল্পের আওতায় বিভিন্ন ধাপে কাজিপুরের মোট ৩৭২ টি এবং সারাদেশের ৩৯ হাজার ৩শত ৬৫ টি ভূমিহীন গৃহহীন পরিবার মাথা গোঁজার ঠাঁই পেলো। 
বুধবার (২২ মার্চ) সকালে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত থেকে  সারাদেশের ৭ টি জেলা এবং ১৫৯ টি উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করেন। কাজিপুর প্রান্তে উপজেলা প্রশাসনের আয়োজনে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধ পরিকর, এর ফলশ্রুতিতে আজ কাজিপুর গৃহহীন ভূমিহীন মুক্ত হলো। ইউএনও সুখময় সরকারের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রায়হান কবির, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, সহকারী কমিশনার ভূমি কাজী মোহাম্মদ অনিক ইসলাম, 
ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, পিআইও এ কে এম শাহ্ আলম মোল্লাসহ ইউপি চেয়ারম্যানগণ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।এসময় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সুবিধাভোগী। 

বিজ্ঞাপন