বগুড়ায় শহীদ চান্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের প্রতিবাদে মানববন্ধন

ছবি- প্রতিনিধি

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবল প্রত্যাহারসহ ভেন্যু বাতিল করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল চারটার দিকে শহরের সাতমাথায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে জেলার সকল স্তরের মানুষ অংশগ্রহণ করেন। 
ক্রীড়া সংগঠক ও সমাজসেবী মাহবুব আলম জিয়নের সভাপতিত্বে ও ছাত্রনেতা মুকুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন বগুড়া জেলা শাখার সভাপতি  সুলতান মাহমুদ খান রনি, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুস সালাম বাবু, ক্রীড়া সংগঠক ও সাবেক ক্রিকেটার তানভীর আলম রিমন, জেলা ক্রিকেটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুব সংগঠক মোশারফ হোসেন বুলবুল, বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ এবং ছাত্র সংগঠক আল মাহিদুল ইসলাম জয়। 
সুলতান মাহমুদ খান রনি বলেন, জেলা ক্রীড়া সংস্থা  শহীদ চান্দু স্টেডিয়ামে খেলার আয়োজনে সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। হুট করে বিসিবির এমন সিদ্ধান্তে আমরা অবাক হয়েছি। খুব শীঘ্রই বিসিবি তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে শহীদ চান্দু স্টেডিয়ামকে ভেন্যু হিসেবে সচল করবে বলে আশাবাদী। 
বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু বলেন, কেবল জাতীয় দলের মুশফিকুর রহিম, শরিফুল ইসলামই নয়, এখান থেকে উঠে এসেছে অনুর্ধ্ব-১৯ দলের তামিম ও তৌহিদ হৃদয়। এ ছাড়া খাদিজাতুল কোবরা, শারমিন সুলতানা, ঋতু মনিসহ আরও অনেক নারী ক্রিকেটারের উত্থানের পেছনে ভূমিকা রয়েছে শহীদ চান্দু স্টেডিয়ামের।  আমরা বিসিবির এমন সিদ্ধান্তের নিন্দা জানাই। 
বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক পরিমল প্রসাদ রাজ বলেন, আমাদের দাবি একটা শহীদ চান্দু স্টেডিয়াম ভেন্যু হিসেবে ফেরত চাই। এর জন্য আমরা প্রয়োজনে বগুড়া জেলাবাসী সব কিছু করতে প্রস্তুত আছি। 
এর আগে, গত বুধবার (১ মার্চ) স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার জন্য এক বিবৃতি দেয় বিসিবি। এতে স্টেডিয়ামের দায়িত্বে থাকা বিসিবির ১৭ কর্মকর্তাকে বৃহস্পতিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়। তবে মালামাল গাড়িতে উঠাতে বিলম্ব হওয়ায় শনিবার রিপোর্ট করেছেন বলে জানা গেছে। 

বিজ্ঞাপন