বগুড়ায় অটোরিকশায় বাসের চাপা: নিহতের সংখ্যা বেড়ে ৫

%বগুড়ার শাজাহানপুরে বাস চাপায় চিকিৎসাধীন শিশুটিও মারা গেছে। তবে শিশুটির নাম-পরিচয় এখনও জানা যায়নি। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচ জনে।   এর আগে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজন নিহত হন। এ সময় স্থানীয় লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেন।


*শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন  ছিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির টিএসআই লালন হোসেন। তিনি জানান, দুর্ঘটনায় চিকিৎসাধীন শিশুটি ১ টা ৫৫ মিনিটে ওই শিশুটি মারা যায়। তার বয়স প্রায় ৯। নাম-পরিচয় জানা যায়নি এখনও।


৥দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন গাবতলীর কদমতলীর বাসিন্দা ও অটোরিকশা চালক হযরত আলী (৫০), বালিয়াদীঘি এলাকার কাপড় ব্যবসায়ী গোলাম রব্বানী (৫০), ধুনটের বেড়েরবাড়ীর নুরনবী বাদশা (৬০)।


#কৈগাড়ী ফাঁড়ির এএসআই আব্বাস আলী জানান, গাইবান্ধা থেকে যাত্রী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে যাচ্ছিল ধুনট উপজেলায়। পথে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার ডানে মোড় নেয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। এ সময় বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলে মারা যান। আর এক শিশু ও একজন পুরুষকে আহতবস্থায় শজিমেক হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।    এদিকে দুর্ঘটনার পরপরই উত্তেজিত স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বাসের পিছনের অংশ পুড়ে যায়।
 

বিজ্ঞাপন