বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় ১৫ জুন শনিবার দুপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক আব্দুল আলীম (৪৫) ঘটনাস্থালেই নিহত হয়েছে। অপর দিকে ঈদের ছুটিতে বাড়ী ফেরার পথে সাব্বির হোসেন (২৭) ট্রাক চাপায় নিহত হয়েছে।

ads1
জানা যায়, সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার বহুলী ইউনিয়নের মৃত মুক্তার খানের ছেলে আব্দুল আলীম বাড়ি থেকে শনিবার সকাল ১০টার দিকে মোটরসাইকেল নিয়ে বগুড়ার শেরপুরে বাসষ্ট্যান্ড এলাকায় তার ভাগিনার সঙ্গে দেখা করার উদ্দ্যেশে বের হয়। দুপুরে ১২টার দিকে ঘোগা বটতলা এলাকায় পৌছালে পেছন থেকে দ্রুতগামী ট্রাক (ঝিনাইদহ ট-১১-১১৭৮) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আলীম মারা যান।

বিজ্ঞাপন

 অন্যদিকে, শেরপুর উপজেলার গাড়ীদহ মডেল ইউনিয়নের রামেশ^রপুর গ্রামের শাজাহান আলীর ছেলে সাব্বির হোসেন বিদ্যুৎ অফিসে চাকুরী করে। ঈদের বেতন বোনাস পেয়ে ২ বছরের মেয়ের জন্য ঈদের কোনাকাটা করে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে শুক্রবার রাত ৯টায় ঢাকা বগুড়া মহাসড়কের বনানী এলাকায় পৌছালে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থালেই মারা যায়। 
এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ আবুল হাসেম বলেন, দুপুরে ঘটনায় ঘাতক ট্রাক আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে দুটি লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

বিজ্ঞাপন