বগুড়ার শেরপুরে জামুর মাদ্রাসার শতাধিক ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান

বগুড়ার শেরপুরে জামুর ইসলামিয়া সিনিয়র (আলিম) মাদ্রাসার নিজস্ব অর্থায়নে শতাধিক ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৩জানুয়ারি) দুপুরে মাদ্রাসা প্রাঙণে আয়োজিত অনুষ্ঠানে বৃত্তির নগদ অর্থ ও পুরস্কার তুলে দেওয়া হয়। একই অনুষ্ঠানে চলতি বছরের দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ। সম্মানিত অতিথি ছিলেন শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন। আর বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলতাদিঘী ফাজিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাহবুবার রহমান আশিক।
মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, আ.লীগ নেতা আব্দুল মান্নান, সাইফুল ইসলাম, আব্দুল হান্নান সবুজ প্রমুখ বক্তব্য রাখেন। পরে মাদ্রাসার নিজস্ব অর্থায়নে এবতেদায়ি পর্যায়ের প্রথম থেকে ষষ্ঠশ্রেণী পর্যন্ত ১৩৫জন ছাত্র-ছাত্রীর হাতে বৃত্তির টাকা ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান ও আমন্ত্রিত অতিথিরা।
 

বিজ্ঞাপন