বগুড়ার শেরপুরে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ১

বগুড়ার শেরপুরে বিপুল পরিমান ইয়াবাসহ জয়নাল আবেদীন (৩৮) নামের এক যুবককে গ্রেফতার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া।
আজ বুধবার (১০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম। এর আগে  মঙ্গলবার বেলা পৌন পাঁচটায় উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে মদনপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বগুড়ার শেরপুর উপজেলার দড়িমুকন্দ গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

শেরপুর থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া জানতে পারে জয়নাল আবেদীন মোটরসাইকেল নিয়ে শেরপুর উপজেলার বিভিন্ন জায়গায় মাদক সরবরাহ করে। এরই ধারাবাহিতায় আজও মাদক সরবরাহ করবে। এমন গোপন সংবাদেত ভিত্তিতে বগুড়া জেলার একটি দল ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরে মদনপুর এলাকায় অবস্থান করে। এ সময় জয়নাল আবেদীন মোটরসাইকেল নিয়ে মির্জাপুর থেকে বগুড়া যাচ্ছিল । তখন তার মোটরসাইকেল গতিরোধ করে তল্লাশি করলে তার হেফাজতে থাকা ৯৮৫ পিস মিথাইল অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট, একটি মোটর সাইকেল ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ বিষয়ে রাতে শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া জেলার উপ-পরিদর্শক শাহ আলম জানান, বুধবার রাতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  
শেরপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, “গ্রেফতারকৃত জয়নাল আবেদীনকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।“

বিজ্ঞাপন