বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট-এর ঢাকা জেলা শাখা কমিটি ঘোষণা

ছবি-সংগৃহীত

বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ঢাকা জেলা শাখা কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । মোঃ আবুল বাশার মাঝীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট-এর প্রতিষ্ঠাতা ও সাবেক প্রধান উপদেষ্টা মোঃ আরিফুর রহমান । প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ কামাল হোসেন ইতি।
এসময় প্রধান অতিথি মোঃ আরিফুর রহমান তার বক্তব্য বলেন, বাংলাদেশ বিক্রয় প্রতিনিধিরা সুশিক্ষিত হয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজ করে এর বিনিময়ে মানবেতর জীবনযাপন করতে হয়। তিনি আরও বলেন বাংলাদেশ একটি স্বাধীন দেশ যেহেতু কোম্পানি চালাতে হলে সরকারের অনুমতি ও নীতিমালা মেনে চালাতে হয়।তাহলে কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের ক্ষেত্রে অবশ্যই নীতিমালা থাকতে হবে। কেন্দ্রীয় সভাপতি মোঃ কামাল হোসেন ইতি বলেন, সকল বিক্রয় প্রতিনিধিরা এক জোট হলেই, বিক্রয় প্রতিনিধিদের ন্যায্য দাবী বাস্তবায়ন সম্ভব। তিনি সকল বিক্রয় প্রতিনিধিদের সংগঠনের সাথে কাজ করার আহবান জানান।
সভায় আরও বক্তব্য রাখেন বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা। সভা শেষে উপস্থিত সকলের মতামতে কমিটি ঘোষণা করা হয়। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় সভাপতি মোঃ আবুল বাশার মাঝী এবং সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক পদে ৪ জন প্রার্থী থাকায় নির্বাচন হয়। মোঃ আশরাফুল ইসলাম নির্বাচনে বিজয়ী হয়। সিনিয়র সহ-সভাপতি, মোঃ ইব্রাহিম মুন্সি, প্রচার সম্পাদক,,-মোঃ আলাউদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক -মোঃ মঈনুদ্দিন গাজী। কর্মসংস্থান বিষয়ক সম্পাদক - আব্দুল আল মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক - মোঃ মিনহাজ উদ্দিন মিলন। যুব ও ক্রীড়া সম্পাদক - মোঃ ইমরান হোসেন। দপ্তর সম্পাদক - নয়ন দেবনাথ সিপন

বিজ্ঞাপন