বাগেরহাটে খেলনা পিস্তলসহ প্রতারক আটক

বাগেরহটে খেলনা পিস্তলসহ মোঃ আল আমিন ওরফে শেখ মেহেদী (২৮) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। পুলিশ পরিচয়ে নারীদের সাথে সম্পর্ক স্থাপন করে সরকারি চাকুরী প্রলোভন দেখিয়ে বিপুল অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রযেছে প্রতারক আল আমিনের বিরুদ্ধে। রবিবার (১৪ মে) রাতে বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামে অভিযান চালিয়ে আল আমিনকে আটক করা হয়।  ওই রাতেই মামলা দায়ের পূর্বক তাকে বাগেরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আল-আমিন প্রতারণার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
সোমবার (১৫ মে) বিকেলে র‌্যাব-৬খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) তারেক আনাম বান্না স্বাক্ষরিতে এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  আটক মোঃ আল আমিন ওরফে শেখ মেহেদী বাগেরহাট সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের বাসিন্দা।
র‌্যাব-৬ খুলনার সহকারি পরিচালক (মিডিয়া) তারেক আনাম বান্না বলেন, প্রতারক মেহেদী ফেসবুক মেসেঞ্জারে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন নারীদের সাথে যোগাযোগ স্থাপন করে। ওই নারীদের বিশ্বাস অর্জনের জন্য পিস্তল সদৃশ খেলনা পিস্তল সম্বলিত ছবি ফেসবুকে পোস্টসহ মেসেঞ্জারে প্রেরণ করে। বিশ্বাস অর্জনের পরে সরকারি চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে, নারীদের কাছ থেকে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নেয়। প্রতারণার স্বীকার এক নারীর অভিযোগের প্রেক্ষিতে কার্তিকদিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রতারক মোঃ আল আমিন ওরফে শেখ মেহেদীকে আটক করা হয়। রাতেই গ্রেফতারকৃত আসামীকে বাগেরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বাগেরহাট মডেল থানায় একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।
 

বিজ্ঞাপন