ফুলবাড়ী উপজেলাবাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য

৬৮

ফিরোজ পোদ্দার ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য (ফুলবাড়ী) আহাম্মদ আলী পোদ্দার (রতন) ফুলবাড়ী উপজেলার সর্বস্তরের জনগনকে ইংরেজী নববর্ষ ২০২১ এর অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন । কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলা ছাএলীগ, যুবলীগ, আওয়ামী লীগের ভিত্তি স্থাপন কারি একটি নাম আহাম্মদ আলী পোদ্দার (রতন) যিনি আশির দশক হইতে আজ পর্যন্ত কোনো দিন আওয়ামী লীগ এর বিরোধীতা করেন নাই। উপজেলা আওয়ামীলীগকে পরিপূর্ণ করার লক্ষ্যে নিজের পরিবার ও জীবনের ভালো মন্দ দেখেন নাই, বিগত দিন হতে আজ পর্যন্ত পকেটের টাকা খরচ করে ফুলবাড়ি উপজেলা আওয়ামী লীগের কাজ করে আসছেন ।

বিনা দোষে পদ পদবী ছিনিয়ে নিয়ে ফুলবাড়ি উপজেলা আওয়ামী লীগের একটি মহল বার বার তাকে দাবিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন । তবুও তিনি থামেননি মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগ করার সিদ্ধান্তে আবদ্ধ হয়ে আজও মানুষের উপকার করার পেশায় নিয়োজিত । আগামী দিনে ফুলবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদের যোগ্য ব্যক্তি ও দাবিদার আহাম্মদ আলী পোদ্দার (রতন)
স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সকল ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন মৌলবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে । গরীব অসহায় মানুষের পাশে সারাজীবন থাকার অঙ্গীকারবদ্ধ হয়ে সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন তিনি ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.