নন্দীগ্রামে নৌকা পেলেন আনিছুর, শান্ত ধানের শীষ

১২১

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :  আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রাার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বগুড়ার নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান দলীয় প্রতীক নৌকা পেয়েছেন।

শনিবার (২৬ ডিসেম্বর) গণভবনে আওয়ামী লীগের ¯’ানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। রাতেই মনোনয়ন চূড়ান্ত হওয়ার খবর এলাকায় পৌঁছালে আনিছুর রহমানের সর্মথকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে পৌর শহরে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেন।

এদিকে নন্দীগ্রামে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে একজনই মনোনয়নপত্র উত্তোলন করেছেন পৌর বিএনপির সদস্য ও সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত।

এ বিষয়ে আওয়ামীলীগের মেয়র পদে চূড়ান্ত মনোনয়ন প্রাপ্ত পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান বলেন, কেন্দ্রীয়ভাবে চূড়ান্ত প্রার্থীদের তালিকায় তার নাম প্রকাশ করা হয়েছে। আমি দীর্ঘদিন থেকে রাজনীতি করে আসছি। তাই দল আমাকে মূল্যায়ন করেছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সকল দলীয় নেতাকর্মীর প্রতি আমি কৃতজ্ঞ।
জানতে চাইলে বিএনপির মেয়র প্রার্থী সুশান্ত কুমার শান্ত বলেন, মেয়র পদে দলীয়ভাবে মনোনয়ন আমি পেয়েছি। যদি নির্বাচন অবাদ, সুষ্ঠু, নিরপেক্ষ হয় এবং ভোটার যদি ভোট দিতে পারে তাহলে আমার নিশ্চিত বিজয় হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.