শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে মারপিট গৃহবধূ সহ আহত ৪

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক হরিপুর গ্রামে জমি নিয়ে বিরোধ, দুই পক্ষের মধ্যে সংঘর্ষে গৃহবধু সহ আহত ৪। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হরিপুর উত্তরপাড়া গ্রামের আলম এর ছেলে মিস্টার ও একই গ্রামের মৃত: নজরুল ইসলাম এর ছেলে মিলন জনৈক গোফ্ফার এর নিকট থেকে জমি ক্রয় করার জন্য মৌখিক ভাবে সম্মতি প্রকাশ করে জমি রেজিঃ করার জন্য অঙ্গীকারবদ্ধ হন। এক পর্যায়ে প্রতারণা করে মিলন কৌশলে গোপনে মিস্টার এর অগোচরে জমিটি ক্রয় করার জন্য বায়না করেন।

বিষয়টি জানার পর মিষ্টার , মিলনকে বললে সে ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে ২৫ ডিসেম্বর বেলা ২টায় মিলন মিয়া সহ তার লোকজন বে-আইনী ভাবে সংঘবদ্ধ হয়ে হাতে লাঠি-শোটা, লোহার রড, রাম দা ইত্যাদি দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় এক গৃহবধু সহ ৪ জন আহত হয়। আহতরা হলেন গৃহবধু মাহমুদা বেগম, রিমন, রকি ও মিজানুর রহমান। বর্তমানে তারা শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মিস্টার বলেন, আমি ও প্রতিপক্ষ মিলন জমি ক্রয় করার জন্য মৌখিক ভাবে সম্মতি প্রদান করি। কিন্তু মিলন আমাকে না জানিয়ে সে জমি ক্রয় করার চেষ্টা করছে। আমি তাকে নিষেধ করলে সে ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়েছে। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.