মাদারীপুরে মাদক ব্যবসায়ী জামালের পরিবারের কারণে অতিষ্ঠ এলাকাবাসী

১৪

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াকান্দি দারাদিয়া গ্রামের মাদক ব্যবসায়ী জামাল হাওলাদারের পরিবারের কারনে অতিষ্ঠ এলাকাবাসী। পরিবারের একাধিক সদস্য মাদকের সাথে সম্পৃক্ত রয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের নয়াকান্দি দারাদিয়া গ্রামের মৃত আজাহার হাওলাদারের পুত্র জামাল হাওলাদার ঢাকাসহ বিভিন্ন অঞ্চল থেকে মাদক সরবরাহ করে নিয়ে এসে কুনিয়া, বাজিতপুর, বদরপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে। এ মাদক বিক্রির সাথে তার পরিবারের সদস্যরাও স¤ú„ক্ত হয়ে পড়েছে।

শুধু মাদক ই না স্থানীয় বাজারে ছোট খাট চুরির ঘটনা ঘটিয়েছে জামাল। এ ঘটনায় তাকে অনেকবার জরিমানা দিতে হয়েছে। কয়েকমাস আগে কুনিয়ার বাজারের বিকাশ ব্যবসায়ী মুফতী সাইফুল ইসলামের দোকানে চুরি হয়। সে ঘটনায় দোষী প্রমাণিত হওয়ায় জামালের ছেলে শান্ত হাওলাদারকে জরিমানা করা হয়। এমন সব ঘটনা ও মাদক ব্যবসার কারনে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। প্রায়ই মাদকের চালান নিয়ে গ্রামে আসে জামাল বা তার পরিবারের লোকজন। তার সরবরাহকৃত মাদকের কারনে স্থানীয় যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। তাই মাদকের হাত থেকে যুব সমাজকে বাঁচাতে এর প্রতিকার চায় এলাকাবাসী।

স্থানীয় কয়েক জনের সাথে কথা বলে জানা যায়, জামালের পরিবারের একাধিক সদস্য মাদকের সাথে সম্পৃক্ত। এলাকাবাসী যুব সমাজ রক্ষার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে। স্থানীয় প্রভাবশালীর ছত্রছায়ায় থাকার কারনে কেউ কিছু বলতে সাহস পায় না। রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শেখ হাদিক বলেন, আমি বদরপাশার দারাদিয়াতে খোঁজ নিচ্ছি। যদি এ নামে কোন মাদক ব্যবসায়ীকে পাই তা হলে অবশ্যই তার বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নিব।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.