শেরপুরে রহস্যজনক নিখোঁজ ১৭ দিন পর উদ্ধার

১৪২

 

আব্দুল ওয়াদুদ ।।৷  বগুড়ার শেরপুরে রহস্যজনক নিখোঁজের ১৭ দিন পর বেসরকারী এক কোম্পানীর বিক্রয় প্রতিনিধি ইকবাল হোসেন (২২) ঢাকা থেকে বুধবার উদ্ধার হয়েছেন। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) তাকে শেরপুর থানায় আনা হয়েছে।

জানা গেছে, গত ৬ ডিসেম্বর রবিবার শেরপুরে কর্মরত ওই যুবক নিখোঁজ হন। পরদিন ভবানীপুরে রাস্তার পার্শ্ব থেকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার হয়। কিন্তু তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এদিকে নিখোঁজের পর তার ভাই নাজমুল হুদা বাদী হয়ে ১১ ডিসেম্বর (শুক্রবার) শেরপুর থানায় অপহরনের পর হত্যা করে লাশ গুমের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এতে পুলিশ ৫ জনকে আটক করলেও পরে তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করে। গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুর পৌরশহরের হাসপাতাল রোড পল্লীবাস এলাকার মৃত ওয়াজেদ আলীর ছেলে নাহিদ হাসান লিটন (৩৪), খেজুরতলার শাহ আলম শেখের ছেলে আওয়ামী প্রজন্মলীগ নেতা আরিফ শেখ (২৭) ও পশ্চিম দত্তপাড়ার মরহুম আব্দুর রউফের ছেলে তবিবর রহমান টিপু (২৯)। পরে ওই তিনজনকে রিমান্ডে এনে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারপরও পুলিশ রহস্যজনক নিখোঁজের কোন কূলকিনারা করতে পারেনি।

সর্বশেষ বুধবার ঢাকা থেকে ওই বিক্রয় প্রতিনিধিকে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ইকবাল হোসেনকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা জানা হবে বলে তিনি জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.