লা লিগায় রিয়াল মাদ্রিদের জয়

লা লিগায় এইবারকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। বেনজেমা নৈপুন্যে জয়ের দেখা পায় তারা। এ জয়ে ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে গ্যালাকটিকোরা। এদিকে ফ্রেঞ্চ লিগ ওয়ানে লিলের বিপক্ষে হতাশাজনক ড্র করেছে পিএসজি । ফলে, টেবিলের শীর্ষে উঠে আসার সুযোগ হাতছাড়া করলো টুখেলের শিষ্যরা। ঘরের মাঠে আসরে এখন পর্যন্ত জয়শূণ্য এইবারের বিপক্ষে শুরুটা দুর্দান্ত করে রিয়াল। মাত্র ১৩ মিনিটে দুই গোল হজম করায় প্রতিপক্ষকে। যার একটি আসে বেনজেমা নৈপুন্যে। বাঁ দিক থেকে রদ্রিগোর বাড়ানো ক্রসটি লক্ষ্যভেদ করান ষষ্ঠ মিনিটে। আর অপরটি আসে লুকা মদ্রিচ পা থেকে। বাইলাইনের কাছ থেকে বেনজেমার কাটব্যাক করা শটটিকে গোলে রুপ দেয় মদ্রিচ।

১৬ ও ২৬তম মিনিটে নিশ্চিত দুটি সুযোগ হারালে চাপ বাড়ানোর সুযোগ পায় এইবার। ২৮ তম মিনিটে দারুণ শট নিয়ে ব্যাবধান কমান গর্সিয়া। ৩৫তম মিনিটে বেনজেমার গোল অফসাইডের শিকার হলেও শেষ ১০ মিনিটে এইবারের কফিনে শেষ পেরেক ঠুকেন স্প্যানিশ ফরোয়ার্ড ভাসকেস। এই জয়ে ১৪ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠেছে রিয়াল। এদিকে লিগ ওয়ানের খেলায় হতাশার সৃষ্টি করে পিএসজি। নেইমার ও কিলিয়ান এমবাপেকে ছাড়া খেলতে নামা পিএসজি শুরু থেকেই সুযোগ তৈরী করলেও লক্ষ্যভেদ করতে পারছিলো না গোলরক্ষক নৈপুন্যে।

৫৯তম মিনিটে গোলমুখে বাড়ানো ক্রসে পা ছোঁয়াতে পারেননি ইতালিয়ান ফরোয়ার্ড। ৭৫তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে প্রতিপক্ষের শট কর্নারের বিনিময়ে ফেরান পিএসজির গোলরক্ষক কেইলর নাভাস। মারিয়াকে তুলে নামানো এমবাপেও দিতে পারেনি কাঙ্ক্ষিত গোল। ফলে খেলা ড্র হয় ০-০ গোলে। ১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট কম নিয়ে আগের মতো তিনে আছে পিএসজি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.