বগুড়ায় জোড়া খুনের আসামীরা নৌকা-ধানের শীষের মেয়র প্রার্থী

২১
আদমদিঘী প্রতিনিধি ।। 
আসন্ন পৌরসভা নির্বাচনে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে আওয়ামী লীগ ও বিএনপির দুই মেয়র প্রার্থী হত্যা মামলার  র্জশিটভূক্ত আসামী হওয়ায় এ নিয়ে চলছে আলোচনা-সামলোচনা। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত্রি ৮টায় আদমদীঘি থানার ওসি মো. জালাল উদ্দীন  বিজয় বাংলা বিডিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সান্তাহার পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু ও বিএনপি মনোনীতি মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টো। এই দুইজনই হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামী।
তাদের বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি নিশ্চিত করেন । অভিযোগ রয়েছে, ২০১৬ সালের শুরুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা শফিকুল ইসলামকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। ওই দিন এ হামলায় গুরুতর আহত হন শ্রমিক নেতা সোহরাব হোসেন।  পরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় দুইদিন পর মারা যান সোহরাব। এ ঘটনায় বিএনপি মেয়র প্রার্থী ভুট্টো ও আওয়ামী লীগের মেয়র প্রার্থী মন্টুকে হত্যার পরিকল্পনাকারী হিসেবে আসামি করা হয়। বর্তমানে দুজনই এ মামলায় জামিনে আছেন।
ওসি জালাল উদ্দীন আরো জানান বলেন,  তোফাজ্জল হোসেন ভুট্টোর মামলার ঠিকানা সাতাহার দেওয়া আছে সঠিক টিকানা কোলসা তবে বাবার নাম সঠিক আছে। এবং তার বিরুদে  আরো  মামলা আছে। জোড়া খুনের মামলায় আদালতে চার্জশিট দাখিল করা হয়েছে, মামলাটি এখন বিচারাধীন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.