হারাগাছ সোনালী ব্যাংকে সেবার মান বেড়েছে, গ্রাহকরা খুশি

৪০

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি :  সোনালী ব্যাংক হারাগাছ পৌর শাখা ব্রাঞ্চের গ্রাহক সেবার মান বেড়েছে, এতে খুশি হয়েছে সাধারণ গ্রাহকরা। এখন দূর্নীতি অনিয়ম বন্ধ করে কৃষি ঋণ, পার্সোনাল ঋণ, ব্যবসায়ীদের সিএমএস-ই ঋণ বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ভাতা, স্বচ্ছতার সাথে বিতরণ ও ব্যাংকের গ্রাহক সেবা কে অগ্রধিকার দিয়ে কাজ করে চলেছেন ব্যাংক কর্তৃপক্ষ।

ব্যাংক সূত্রে জানাগেছে, এ শাখায় নিয়মিত ভাবে ৪ হাজার ৯শ’ ৮৮জন বিভিন্ন ভাতা সুবিধা ভোগী রয়েছে। এর মধ্যে বয়স্ক ভাতা পায ২ হাজার ২ জন, বিধবা ভাতা পায় ৯ শ’ ৮২ জন, প্রতিবন্ধি ভাতা পায় ১ হাজার ২শ’ ৪ জন। ৮ জন ব্যাংক কর্মকর্তা ও ৩ জন আনসার সু-শৃঙ্খল ভাবে হযরানি ছাড়া ভাতা বিতরণ করে থাকেন। এ ছাড়াও হারাগাছ পৌর সভার ২ টি কলেজ, ৩ টি মাদ্রাসা, ৯ টি মাধ্যমিক বিদ্যালয়, সারাই ইউনিয়নের ৩ টি হারাগাছ ইউনিয়নের ৩ মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ৩ শতাধিক শিক্ষক -কর্মচারী হয়রানি ছাড়া বেতন ভাতা উত্তোলন করে আসছেন।

আলহাজ আঃ গফুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও উপজেলা সহকারী প্রধান শিক্ষক ও সহ সুপার শিক্ষক কল্যাণ সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাহেদুর রহমান জানান এ শাখায় মোস্তাফিজার রহমান ম্যানেজার হিসেবে যোগদান করার পর থেকে সেবার মান বৃদ্ধি পেতে থাকে পার্সোনাল ঋণ, কৃষিঋণ,ক্ষুদ্র শিল্প ঋণ, ব্যাবসায়ী ঋণ ও বিভিন্ন ভাতা বিতরণে অনিয়ম বন্ধ ও স্বচ্ছতা বেড়েছে। শিক্ষকদের বেতন উত্তোলনে হয়রানী বন্ধ হয়েছে। অবকাঠামো উন্নয়ন ও পরিস্কার পরিচ্ছন্নতা বৃদ্ধি পেয়েছে। বিদ্যুৎ চলে গেলে নিজস্ব জেনারেটর দিয়ে তাৎক্ষনিক সেবা প্রদানে আমরা খুশি। ব্যাংক ম্যানেজার মোস্তাফিজার রহমান বলেন আমি যোগদানের পর ব্যাংকের সকল কর্মকর্তা কর্মচারীর সহযোগিতায় দৃর্নীতি ও হয়রানী মুক্ত গ্রাহক সেবা প্রদানে নিরলস কাজ করে যাচ্ছি। সেবাই আমাদের ধর্ম। গ্রাহকরা যাতে সঠিকভাবে সেবা পান তার জন্য যথা সাধ্য চেষ্টা করে যাচ্ছি। ৪% হারে কৃষিঋণ বিতরণ,ব্যাবসাীদের সি এমএসএম-ই ঋণ, পার্সোনাল ঋণ, ডিপোজিট সংখ্যা বৃদ্ধি, ফরেন রেমিট্যান্স আয় বৃদ্ধি পেয়েছে। গ্রাহকের সুবিধার জন্য অল্প কিছু দিনের মধ্যে এটিএম বুথ চালু করা হবে। আমি সকলের সহযোগিতা চাই। সোনালী ব্যাংকের ডিজিএম আব্দুল বারেক বলেন সোনালী ব্যাংক রাষ্টের সুনাম ধন্য একটি প্রতিষ্টান গ্রাহক সেবার মান বাড়াতে ম্যানেজার কে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.