সুশান্তের সঙ্গে ছবি শেয়ায়, শ্রাবন্তীর তৃতীয় স্বামীকে নিয়ে জল্পনা তুঙ্গে

এবার নতুন ছবি শেয়ার করলেন শ্রাবন্তী চ্যাটার্জীর তৃতীয় স্বামী রোশন সিং। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশান সিং যখনই ওই ছবি শেয়ার করেন, তখন থেকে জোর গুঞ্জন শুরু হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ছবি শেয়ার করেছেন রোশান সিং। খবর নিউজ এইটটিন।  সুশান্তের ছবির সঙ্গে নিজেকে কোলাজে রেখে ‘নো ক্যাপশন’ বলেও মন্তব্য করতে দেখা যায় রোশনকে। হঠাৎ করে কেন সুশান্তের সঙ্গে নিজের ছবি কোলাজ করে তা সামাজিক মাধ্যমে শেয়ার করলেন রোশন, তা নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে। যদিও বিষয়টি নিয়ে রোশান সিংকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার করা হয় বলিউড অভিনতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে এখনও বিস্তর জল্পনা রয়েছে। পাশাপাাশি সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় যোগ রয়েছে এই অভিযোগে গ্রেফতার করা হয় প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে। যদিও বর্তমানে রিয়া এবং সৌভিক, দুজনই জামিনে মুক্ত রয়েছেন।
এদিকে শ্রাবন্তী চ্যাটার্জীর সঙ্গে ক্রমাগত দূরত্ব বাড়ছে তার তৃতীয় স্বামী রোশান সিংয়ের। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। এমনকী, শ্রাবন্তীর সঙ্গে তিনি আর থাকছেন না বলেও রোশান যখন সংবাদমাধ্যমের সামনে নিজের বক্তব্য প্রকাশ করেন, তখন জোরদার শোরগোল শুরু হয়ে যায়। শ্রাবন্তী এ বিষয়ে মুখ খোলেননি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.