টাঙ্গাইলে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

৩৭

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুপূর্ব ও ভূঞাপুরে পৃথক দুইটি স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী এবং এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২ টা ও ১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে-
বঙ্গবন্ধু সেতু: বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব পাড়ের গোলচত্ত্বর নামক স্থানে অজ্ঞাত গাড়ি-মোটরসাইকেল সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে ওবিলাস শীল শর্মা (২৯) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। শর্মা সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ক্ষুব্র মাটিয়া এলাকার অন্নদা শীল শর্মার ছেলে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এসআই মো. বিল্লাল হোসেন এ বিষয়টি নিশ্চিত করেছেন। এসআই বিল্লাল জানান- সেতু পূর্ব গোলচত্ত্বরে ওই মোটরসাইকেল আরোহী উল্টো দিক দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী শর্মার মৃত্যু হয়। পরে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ভূঞাপুর: এদিকে ভূঞাপুরে হাইড্রোলিক ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে রনি (৮) এক শিশু প্রাণ হারায়। রনি ময়মনসিংহের মাজারগঞ্জ গ্রামের শফিকের ছেলে। শিশুটি তার মায়ের সাথে পৌরসভার রসুনা এলাকায় থাকতো। দুপুর ১টার দিকে ভূঞাপুর পৌর সভার গনেশ মোড় এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান- রনি নামের ওই শিশুটি বাড়ির পাশের সড়কে খেলাধুলা করছিল। এসময় মাটি বোঝাই একটি হাইড্রোলিক ট্রাক তাকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল এবিষয়টি নিশ্চিত করেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.