গোবিন্দাসী বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন, সভাপতি ছরোয়ার, সম্পাদক শামীম

১২

মামুন সরকার, টাঙ্গাইল প্রতিনিধিঃ আনন্দ ও উৎসবমুখর পরিবেশে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোঃ ছরোয়ার হোসেন আকন্দ ৭৫৬ ভোট পেয়ে সভাপতি এবং মোঃ শামীম মন্ডল ৮৭৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। নির্বাচনে ৫টি পদের জন্য ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে ৯ জন নির্বাচিত হন। সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনের প্রিজাইডিং অফিসার নির্বাচনী ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে নুরুল ইসলাম নুরু, কোষাধক্ষ্য পদে জাহাঙ্গীর হোসেন সেলিম মৃধা, সদস্য পদে জহুরুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম (গোপাল), মোঃ সাহেব আলী মন্ডল, রাজু তালুকদার ও মোঃ বিপ্লব মন্ডল। এদিকে বাজার বণিক সমিতির নির্বাচনে- সভাপতি পদে মোঃ ছরোয়ার হোসেন আকন্দ (চেয়ার) মার্কা, ফজল মন্ডল (ছাতা) মার্কা, সহ-সভাপতি পদে নুরুল ইসলাম নুরু (গোলাপফুল) মার্কা, আজিবর রহমান খান (বাইসাইকেল) মার্কা, সাধারণ সম্পাদক পদে আব্দুর রাজ্জাক মন্ডল (মোরগ) মার্কা ও শামীম মন্ডল (মাছ) মার্কা, কোষাধক্ষ্য পদে জাহাঙ্গীর হোসেন সেলিম মৃধা (উড়োজাহাজ) মার্কা, বেল্লাল হোসেন (বটগাছ) মার্কা এবং সদস্য পদে মোঃ জয়েন উদ্দিন সরকার (তালাচাবি) মার্কা, মোঃ নুরুল ইসলাম গোপাল (হাতি) মার্কা, মোঃ মতিয়ার রহমান আকন্দ (বাঘ) মার্কা, মোঃ সাহেব আলী মন্ডল (হাতপাখা) মার্কা, মোঃ বিপ্লব মন্ডল (কলসি) মার্কা, রাজু তালুকদার (মই) মার্কা, আলতাব হোসেন (তালগাছ) মার্কা, জহুরুল ইসলাম (কুড়াল) মার্কা, ফজলুল হক (হরিণ) মার্কা ও সুমন মিয়া (টেবিল) মার্কা নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।
নির্বাচনের প্রিজাইডিং অফিসার মোঃ রুহুল আমিন তালুকদার বলেন, গোবিন্দাসী বাজার সমিতির নির্বাচন সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছিল এবং তা সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও সুন্দর ভাবে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.