আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

১১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে সোহেল রানা (৩২) নামের এক ব্যক্তি হিন্দু পরিবারের এক প্রবাসীর স্ত্রী (২৯) কে ধর্ষণের চেষ্টা করে ব্যার্থ হয়েছে। গত ২০ ডিসেম্বর রোববার রাতে আদমদীঘি সদরের রামপুরা গ্রামে ওই গৃহবধুর ঘরে এ ঘটনা ঘটায়। এ ব্যাপারে ওই প্রবাসীর স্ত্রী বাদি হয়ে আদমদীঘি থানায় একটি এজাহার দায়ের করেন। ঘটনার পর থেকে সোহেল রানা গা-ঢাকা দিয়েছে বলে গ্রামবাসী জানান।

মামলার বাদি ঘটনার শিকার কুয়েত প্রবাসীর স্ত্রী জানায়, তার স্বামী না থাকার সুযোগে আদমদীঘির রামপুরা গ্রামের সোহেল রানা নামের ওই ব্যক্তি প্রায় উত্যক্তসহ নানা অশ্লীল কথাবার্তা বলে আসছিল। গত ২০ ডিসেম্বর রাতের খাবার পর শয়ন ঘরে ঘুমিয়ে পড়ি। রাত সাড়ে ১০টার দিকে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে এলে ওঁৎ পেতে থাকা সোহেল রানা তাকে ঝাপটে ধরে মুখে কাপড় দিয়ে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার ভাসুর টের পেয়ে সোহেল রানাকে ধরার চেষ্টা করলে সে পালায়। ঘটনার পর একটি মহল ধামাচাপা দিতে নানা ভাবে হুমমকি প্রদান করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, বাদিনীর অভিযোগ থানার উপ-পরিদর্শক রকিব হোসেনকে তদন্ত করতে নির্দেশ দেয়া হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত ব্যবস্থা করার প্রস্ততি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.