রাজশাহীর তানোরে সরনজয়াই ইউপি যুবলীগের বর্ধিত সভা, শহীদ মিনার ও রাস্তার উন্নয়ন কাজের শুভ উদ্বোধন

১৮

মনিরুজ্জামান মনি তানোর থেকেঃ আজ বুধবার রাজশাহীর তানোরের সরনজাই ইউনিয়ন (ইউপি) যুবলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, ২৩শে ডিসেম্বর বিকেল বিকেল ৪টার দিকেইউপি যুবলীগের সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বেলাল উদ্দিনের সঞ্চালনায় সরনজাই উচ্চ বিদ্যালায় চত্বরে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা যুবলীগের সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাইদুর রহমান সাইদ, কেরামত আলী,তানোর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জুবায়ের হোসেন,তানোর তানোর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাব সরকার,তানোর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু,সরনজাই ইউপি আওয়ামীলীগের সাবেক সাবেক সাধারন সম্পাদক আতাউর রহমান,কামারগাঁ ইউপি আওয়ামীলীগের সভপতি ফজলে রাব্বি ফরাদ,তানোর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাম কমল সাহা,তানোর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জিল্লুর রহমান,তানোর উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও মহিলা ভাইস চেয়ারম্যান সোনীয়া সরদার,তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা,তানোর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সারোয়ার হোসেন শাওন,কলমা ইউপি ছাত্রলীগের সভাপতি মোর্শেদুল মোমেনিনরিয়াদ,ছাত্রলীগনেতাহিরাহলদার,জাহাঙ্গীর আলম,মাহাবুর রহমান প্রমুখ।এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। আসন্ন পৌরসভা ও ইউনিয়ন ইউপি নির্বাচন সামনে রেখে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনায় আগামীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক কর্মকান্ড জোরদার এবং আওয়ামী লীগের ভোট ব্যাংকের পরিধি কিভাবে বৃদ্ধি ও নৌকার বিজয় নিশ্চিত করা যায় মুলত তার ওপর গুরুত্ব দিয়ে আলোচনা করা হয়। এদিকে আসন্ন পৌরসভা ও ইউপি নির্বাচন সামনে রেখে ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাংগঠনিক অবস্থা এবং কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। তানোরের দুটি পৌরসভা ও সাতটি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের একাধিক নেতা দলীয় মনোয়ন প্রত্যাশা করে মাঠে নেমেছেন।

আওয়ামী লীগ দেশের সর্ববৃহত রাজনৈতিক দল এই দলে মনোনয়ন পাবার মতো অনেক যোগ্য নেতা রয়েছে তবে দল থেকে তো একজনকে মনোনয়ন দেয়া হবে। এসব বর্ধিত সভায় তাই মনোনয়ন নয় দলের সাংগঠনিক কর্মকান্ড কিভাবে আরো জোরদার ও দলের মনোনিত প্রার্থীদের বিজয় নিশ্চিত করা যায় সেই বিষয়গুলোর ওপর বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। এদিকে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিবেন তাকেই বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে ওয়াদা করেন।

ছাড়াও মনোনয়ন বঞ্চিত হয়ে কেউ যদি বিদ্রোহী বা স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোট করার নামে দলে বিশৃঙ্খলা সৃস্টি করতে চাই তাহলে তাকে শক্ত হাতে দমন করা হবে বলে উপস্থিত সকল নেতাকর্মী ঐক্যমত পোষণ করেন। এর আগে তানোরে টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার সরনজাই পাকা রাস্তার মোড় হতে মুন্ডুমালা হাট ভায়া দেবীপুর মোড় ইলামদহী হাট প্রকাশনগর হাট উন্নয়ন কাজের ১৭.২১১কি.মি রাস্তা ১৪কোটি ১১লক্ষ ৩৩হাজার টাকা ব্যায়ে নির্মান কাজের শুভ উদ্বোধন করেন রাজশাহী১-তানোর গোদাগাড়ীর সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.