সারিয়াকান্দিতে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংক শাখা উদ্বোধন

১৮

 

তাজুল ইসলাম, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ ইসলামী শরী’আহ মোতাবেক পরিচালিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বগুড়া কর্পোরেট শাখার নিন্ত্রণে ও “মেসার্স নোমান নাজিব ট্রের্ডাস” এর তত্ত্ববধানে জোড়গাছা বাজার সিএনজি স্ট্যান্ড সংলগ্œ সোহেল সিলু টাওয়ারে ইসলামী ব্যাংক জোড়গাছা বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়।

বুধবার (২৩ডিসেম্বর) সকালে বিশিষ্ট্য ব্যবসায়ী আলহাজ্ব খবির উদ্দীনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া কর্পোরেট শাখা ব্যবস্থাপক এ.কে.এম দেলোয়ার হোসেন ও অতিথিবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে দেলোয়ার হোসেন বলেন, ইসলামী ব্যাংক শতভাগ স্বচ্ছতার সহিত ব্যাংকিং সেবার মাধ্যমে এটি বিশ্বের মধ্যে অন্যতম ব্যাংক হিসাবে খ্যাতিলাভ করেছে। এখানে কুরআন ও সুন্নাহর আলোকে ব্যাংকিং সেবা পরিচালিত হয়। আপনার নিসন্দেহে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেবা গ্রহণ করুন ইসলামীভাবে জীবন যাপন করুন এবং আর্থিকভাবে লাভবান হোন। এছাড়াও এখানে একাউন্ট খোলা, টাকা জমাদান, টাকা উত্তোলন, বৈদেশিক রেমিটেন্স প্রদান, চেক বই ও এটিএম কার্ড প্রদান, ফান্ড ট্রান্সফার করা সহ নিজস্ব এটিএম বুথের মাধ্যমে টাকা উত্তোলন সুবিধার আশ্বাসদেন কর্মকর্তা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফুল হায়দার রুমি, ইসলামী ব্যাংক কর্মকর্তা ও জোড়গাছা মধ্যপাড়া মরহুম এবারত মন্ডলের ছেলে মুশফিকুর রহিম শামীম, ধুনট বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক জাহিদুল ইসলাম, সারিয়াকাকিন্দ ডিগ্রী মাদ্রাসার সাবেক শিক্ষক ডাঃ সিরাজুল ইসলাম, ডাঃ আব্দুল মান্নান, শিক্ষক রফিকুল ইসলাম বাবলু, লিয়াকত আলী, রেজাউদৌলা মামুন প্রমুখ। এসময় বালিয়াদিঘী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউনুস আলী ফকির, এজেন্ট মরিয়ম আক্তারের স্বামী অধ্যাপক নজরুল ইসলাম ফারুকী, প্রভাষক মতিউর রহমান মতি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.