1. zahersherpur@gmail.com : abu zaher Zaher : abu zaher Zaher
  2. Bijoybangla2008@gmail.com : bijoybangla :
  3. harezalbaki@gmail.com : Harez :
  4. mannansherpur81@gmail.com : mannan :
  5. wadut88@gmail.com : wadut :
দেশে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমলো - বিজয় বাংলা
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেপ্তার ২ চার বিভাগে বৃষ্টির আভাস বগুড়ার অভিযানে চার ব্যবসায়ীর জরিমানা শেরপুরে দায়ের কোপে আহত মিজানুর রহমান শেরপুরে অসুস্থ মাকে দেখতে গিয়ে, নিজেই লাশহয়ে ফিরলের বাড়ীতে নিখোঁজের দু’বছর পর এক তরুণের বস্তাবন্দী মরদেহ উদ্ধার আদমদীঘিতে পোনা মাছ অবমুক্ত আদমদীঘিতে ইউএনও‘র বিদায়ী সংবর্ধনা আদমদীঘিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ নবীনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ শেরপুরে ভাদড়া মাধ্যমিক বিদ্যালয়ের মূল ফটকের উদ্বোধন শেরপুর উপজেলার শ্রেষ্ঠ বিদ্যোৎ সাহী সমাজকর্মী খোকন শেরপুরে নিখোঁজে ৩দিন হলেও সন্ধান মেলেনি উজ্জলের নারায়ণগঞ্জে সাবেক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা মইন খানের সমালোচনার জবাব দিলেন রিজওয়ান টাঙ্গাইলে জিনের বাদশা জাহাঙ্গীর আটক সিরাজগঞ্জে ১৩০ পিচ ইয়াবা ট্যাবলেট’সহ ২ জন আটক মিডিয়া ফেলোশিপ অ্যাওয়ার্ড পেলেন সময়ের খবরের শোহান সিরাজগঞ্জে সোস্যাল ওয়ার্ক সেন্টারে আন্তর্জাতিক শান্তি দিবস পালিত বাগেরহাটে মামার ঘেরে মাছ চুরি, দেখে ফেলায় পাহারাদারকে হত্যা

দেশে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমলো

  • সর্বশেষ সংস্করণ : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৮১ বার দেখা হয়েছে

দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৯৫১ জন। দেশে মোট করোনায় মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ২৮ হাজার ৯৭৪ জন। করোনায় শনাক্তের সংখ্যা ১৯ লাখ ৩৫ হাজার ২৪২ জন। করোনায় শনাক্তের হার ৬.৯৪ শতাংশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে গত রোববার দেশে করোনায় ২১ জনের মৃত্যু হয়েছিল। করোনা শনাক্ত হয়েছিল ১ হাজার ৯৮৭ জনের।
অন্যদিকে গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৭৮ জন। এ সময় রোগী শনাক্ত হয়েছে ১২ লাখ ৭৯ হাজার ৯৭৯ জন। সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে। ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৪২ কোটি ৪৯ লাখ ৯০ হাজার ২৮৫ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৫০ লাখ ৬ হাজার ৯৩ জনের।

Alal Group

এদিকে ২৪ ঘণ্টায় বিশ্বজুড়ে সবচেয়ে বেশি মৃত্যু এবং সবচেয়ে বেশি করোনা রোগী শনাক্ত হয়েছে রাশিয়াতে। ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন এক লাখ ৭০ হাজার ৬৯৯ জন এবং মারা গেছেন ৭৪৫ জন। একদিনে মেক্সিকোতে মৃত্যু হয়েছে ৪৭০ জনের। এরপর ব্রাজিলে ২৪ ঘণ্টায় ৪২৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ৪০ হাজার ৬২৫ জন। যুক্তরাষ্ট্রে সর্বশেষ ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১৫ হাজার ৫৬ জন এবং মারা গেছেন ২৮২ জন। দেশটিতে এ পর্যন্ত ৮ কোটি ৮৭ হাজার ৬১৭ জন শনাক্ত এবং ৯ লাখ ৫৯ হাজার ৪১২ জনের মৃত্যু হয়েছে। করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৫ কোটি ১৬ লাখ ৭৩ হাজার ৯৫৫ জন। জার্মানিতে ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ১ লাখ ৪ হাজার ১৩১ জন এবং মারা গেছেন ৬৫ জন। দেশটিতে এ পর্যন্ত ১ কোটি ৩৬ লাখ ২ হাজার ৪৩১ জন শনাক্ত এবং ১ লাখ ২১ হাজার ৮৯১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে উঠেছেন ৯৬ লাখ ৭৩ হাজার ৭০০ জন।
ভারতে ২৪ ঘণ্টায় মারা গেছেন ২০৬ জন এবং নতুন করে শনাক্ত হয়েছেন ১৫ হাজার ৪৮৭ জন। যুক্তরাজ্যে গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ২৫ হাজার ৬৯৬ জন এবং মারা গেছেন ৭৪ জন। ফ্রান্সে ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত হয়েছেন ৫৯ হাজার ৩ জন। মহামারির শুরু থেকে দেশটিতে এখন পর্যন্ত ২ কোটি ২২ লাখ ৮৬ হাজার ৮২৯ জন করোনায় আক্রান্ত এবং মারা গেছেন ১ লাখ ৩৬ হাজার ৫৯৪ জন। করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় তুরস্কে ২৬৩ জন, ইতালিতে ১৪১ জন, ইরানে ২৪২ জন, পোল্যান্ডে ২৫ জন, দক্ষিণ আফ্রিকায় ৫০ জন, জাপানে ২০৩ জন, ইউক্রেনে ১৫২ জন, ফিলিপাইনে ৭৭ জনের মৃত্যু হয়েছে।

Alal Group

সোশ্যাল মিডিয়ায় খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ বিজয় বাংলা
Theme Download From ThemesBazar.Com
RSS
Follow by Email