ধুনটে তাবাচ্ছুমের ধর্ষক ও হত্যাকারীকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

৩৫

জহুরুল মল্লিক. ধুনট (বগুড়া) থেকে :
বগুড়ার ধুনট উপজেলায় দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী তাবাচ্ছুমের ধর্ষক ও হত্যাকারীকে দ্রæত গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে ধুনট বাজার জিরো পয়েন্ট এলাকায় ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এ্যাসোসিয়েশন অব ধুনটের উদ্যোগে উক্ত কর্মসূচীতে বিভিন্ন শ্রেণী পেশার হাজারো মানুষ অংশ নেন।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন পাঁচথুপী নসরতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহালুল হক রুবেল, ধুনট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শ্রাবণ, ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এ্যাসোসিয়েশন অব ধুনটের উপদেষ্টা আসাদুল ইসলাম রুবেল, কেএম ফজলে রাব্বি, সাবেক সভাপতি খোকন মাহমুদ, বর্তমান সাংগঠনিক সম্পাদক নাঈম ইসলাম, শাহরিয়ার সুমন, সাগর মাহমুদ, নাফি, সদস্য গোলাম রুহানী, মফিজুর সাগর, আশরাফুল আব্দুল্লাহ, ইমন রেজা, রানা বাবু, মুন, অনিক, আলীম, মিলন, আপেল, রাব্বি, এবিএম আশিকুর রহমান, আশিক রানা, সিজান, সোহাগ, রুবেল, মেহেদী হাসান জীবন, সৈকত, মেহেদী হাসান নাদু, শিক্ষার্থী সুফল, আলম হাসান, আসমা নুসরাত লাবনী, ইশরাত রেফা, আরেফীন বাদল, কমল, ইয়ামিম, লিমন, বিদ্যুৎ, রাব্বি মন্ডল ও খান সবুজ প্রমুখ।
সমাবেশে বক্তরা শিশু তাবাচ্ছুমের ধর্ষক ও হত্যাকারীকে ৭২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার এবং শাস্তির আওতায় আনার আল্টিমেটাম দেন। অন্যথায় আরো কঠোর কর্মসূচীর ঘোষনা দেন।
উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর রাতে রাত ৮টার দিকে তাবাচ্ছুম খাতুন (৮) দাদা-দাদি ও দুই ফুফির সাথে ধুনট উপজেলার নসরতপুর জান্নাতুল ফেরদৌস কবরস্থানে তাফসীর মাহফিল অনুষ্ঠানে যায়। ১০টার দিকে শিশুটি তার দাদার কাছ থেকে ১০টাকা নিয়ে চিপস কেনার জন্য মঞ্চের বাইরে গিয়ে নিখোঁজ হয়। পরে খোঁজা-খুঁজির এক পর্যায়ে তাফসীর মাহফিলের স্থান ও বাড়ির রাস্তার মাঝ পথে একটি বাঁশঝাড়ের ভেতর বিবস্ত্র অবস্থায় শিশুটির লাশ পাওয়া যায়। এ ঘটনায় ধুনট থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের হয়েছে

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.